শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু
রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে গ্রামীণ ব্যাংকের এক কর্মী নিহত হয়েছেন।

সোমবার (২৯ নভেম্বর) সকাল পৌনে ৮টার দিকে রাজশাহী মহানগরীর ডিঙ্গাডোবা এলাকায় এ ঘটনা ঘটে‌।

তিনি রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রেনে কাটা পড়ে নিহত ওই গ্রামীণ ব্যাংক কর্মীর নাম ডলি পারভিন (৩৭)। তিনি গ্রামীণ ব্যাংকের রাজশাহী পবা উপজেলার হড়গ্রাম শাখায় কর্মরত ছিলেন। তিনি সকালে টাকা কালেকশন করতে ডিঙ্গাডোবা এলাকায় গিয়েছিলেন। তার স্বামী আব্দুস সবুরও গ্রামীণ ব্যাংকে কর্মরত।

ডলি পারভিনের গ্রামের বাড়ি নাটোরে। তবে তারা মহানগরীর তেরোখাদিয়া উত্তরপাড়ার একটি বাড়িতে ভাড়া খাকতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল পৌনে ৮টার দিকে ডলি পারভিন তার স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে মহানগরীর ডিঙ্গাডোবা এলাকায় কালেকশনে যান। তাকে নামিয়ে দিয়ে তার স্বামী সড়কের পাশে মোটরসাইকেল পার্কিং করছিলেন। এ সময় ডলি রেলক্রসিং পার হওয়ার চেষ্টা করছিলেন।

এ সময় রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রেন ডলি পারভিনকে ধাক্কা দেয়। এতে রেললাইনের ওপর পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়েন। ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে খবর পেয়ে রাজপাড়া পুলিশ গিয়ে নিহত ডলির লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়। তবে তার স্বামী ময়নাতদন্ত করতে রাজি নন। তিনি ময়নাতদন্ত ছাড়াই স্ত্রীর লাশ নেওয়ার জন্য বর্তমানে জিআরপি থানায় অবস্থান করছেন।

রাজশাহী রেলওয়ে গভার্মেন্ট পুলিশ (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুর ইসলাম বলেন, ঘটনাটি ডিঙ্গাডোবায় হলেও এ বিষয়ে জিআরপি থানায় মামলা হবে। তার স্বামী ময়নাতদন্ত ছাড়াই স্ত্রীর লাশ নেওয়ার জন্য বর্তমানে জিআরপি থানায় অবস্থান করছেন। তিনি লিখিত আবেদন করছেন। এ বিষয়ে তারা আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply